রুবাইয়াত-ই-শাফায়াত
- মুহাম্মদ শাফায়াত হুসাইন ১৫-০৫-২০২৪

(৫)

প্রেমিক হয়ে পান করেছি রাসুল নামের প্রেম সুধা,
এ ভবে কার সাধ্য আছে প্রেম জোয়ারে দেয় রুধা।
মধুর বদন দিয়ে দর্শণ অধম কে দাও সান্ত্বনা,
কদম পেলে দূর হবে মোর তীব্র তৃষ্ণার ঐ ক্ষুধা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MSH121102
০২-০৮-২০২৩ ১৯:৪৪ মিঃ

জানি না কেমন হলো।প্রথম রুবাইয়াত লিখলাম।

#স্বরবৃত্ত ছন্দে# ৪+৪+৪+৩ মাত্রার
#অন্তমিল- ক ক খ ক #